October 15, 2024, 5:26 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

প্রথম বাংলাদেশি হিসেবে তেলেগু সিনেমায় মেঘলার অভিষেক

প্রথম বাংলাদেশি হিসেবে তেলেগু সিনেমায় মেঘলার অভিষেক

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বাংলাদেশের মডেল ও অভিনেত্রী মেঘলা মুক্তা প্রথম বাংলাদেশি হিসেবে তেলেগু ইন্ডাস্ট্রির মূল নায়িকা চরিত্রে অভিনয় করেছেন। শুধু তাই নয়, ছবিটি আজ সেখানকার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। মেঘলা জানান, গত বছরের শুরুর দিকে ‘সাকালাকা ভাল্লাবুড়ু’ নামের ছবিটির শুটিং হয় ভারতের তামিলনাড়ু, তেলেঙ্গানা ও কেরালায়। শিবা গণেশ পরিচালিত এ ছবিতে তার বিপরীতে নায়ক হিসেবে আছেন তানিস্ক রেড্ডি। তেলেগু ভাষায় নির্মিত এ ছবিটির গুরুত্বপূর্ণ নারী চরিত্র ‘চৈত্রা’য় অভিনয় করেছেন তিনি। ছবিটির প্রচার কাজে মেঘলা হায়দরাবাদে অবস্থান করছেন। সেখান থেকে তিনি মুঠোফোনে বলেন, ছবিটি ভারতের দেড়শ সিনেমা হলে মুক্তি পাবে আজ। সিম্ভা ফিল্মসের ব্যানারে নির্মিত এ ছবিটি এক সঙ্গে মুক্তি পাবে দক্ষিণ ভারতের পাঁচটি রাজ্যে।

এগুলো হলো তেলেঙ্গানা, তামিলনাড়ু, কেরালা, কর্ণাটক ও অন্ধ্র প্রদেশে। ছবিটি নিয়ে আমি আশাবাদী। উল্লেখ্য, মেঘলা মুক্তার শোবিজে যাত্রা শুরু হয় মডেলিং দিয়ে। এরপর অনন্য মামুন পরিচালিত যৌথ প্রযোজনার ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। সর্বশেষ বাংলাদেশে তার অভিনীত ‘নবাব’ ছবিটি মুক্তি পায়।

Share Button

     এ জাতীয় আরো খবর